খেলাধুলা

বিকেলে দেখা মিললো ভিন্ন সাকিবের

মাঠ এবং মাঠের বাইরে আলোচনা-সমালোচনা নিত্যদিনের সঙ্গী সাকিব আল হাসানের জন্য। ডিপিএলে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে সকালে খেলতে ফতুল্লা গিয়েছিলেন সাকিব। যেখানে ম্যাচ শুরুর আগে সেলফি নিতে চাওয়ায় মেজাজ হারিয়ে ভক্তের দিকে তেড়ে যান সাকিব। তবে ম্যাচ শেষে দেখা যায় ভিন্ন সাকিবকে, কয়েকজন ভক্তের আবদার মিটিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

সোমবার (৬ মে) খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে প্রাইম ব্যাংকের বিপক্ষে শোচনীয় পরাজয় বরণ করতে হেয়েছে সাকিব আল হাসানের শেখ জামাল ধানমন্ডি ক্লাবের। ম্যাচ শেষে ভক্তরা সাকিবের কাছে অটোগ্রাফ এবং সেলফির আবদার করেছিলেন, বিশ্বসেরা অলরাউন্ডার তাদের সেসব আবদার মেটান।

এর আগে, শুরু হয় ডিপিএলের প্রাইম ব্যাংক ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের মধ্যকার ম্যাচ। খেলা শুরুর আগে মাঠের পাশেই প্রাইম ব্যাংক কোচ সালাহউদ্দিন ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের কোচ সোহেল ইসলামের সঙ্গে কথা বলছিলেন সাকিব। এসময় হঠাৎ সেলফি তুলতে যান এক ভক্ত।

যেহেতু কথা বলছিলেন সাকিব, তাই প্রথমবার খুব ভালোভাবেই সেই ভক্তকে নিষেধ করেন। কিন্তু সেটি শোনেননি ওই ভক্ত। আর তখনই মেজাজ হারান সাকিব। তেড়ে গিয়ে সেই ভক্তের মোবাইল কেড়ে নেয়ার চেষ্টা করেন এবং মারতে উদ্যত হন। যদিও শেষ পর্যন্ত গায়ে হাত তোলেননি তিনি।

আরও খবর

Sponsered content