সারাদেশ

ডিবি পুলিশ পরিচয়ে বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিককে অপরহণের অভিযোগ

মাহবুবুর রহমান রিপন, সিলেট:

সিলেটে ডিবি পুলিশ পরিচয়ে বাংলাদেশি বংশোদ্ভূত এক ব্রিটিশ নাগরিককে অপরহণের অভিযোগ উঠেছে। বিভিন্ন স্থানে থাকা সিসি ক্যামেরায় অপহৃত গাড়িও শনাক্ত হয়েছে। থানায় মামলা হলেও, এখনো ধোঁয়াশায় পুলিশ।

বৃহস্পতিবার (২ মে) রাত ৯টার কিছু সময় আগে সিলেটের কাজির বাজার ব্রিজ থেকে তুলে নেয়া হয় একটি পাজেরো গাড়ির চালককে। স্থানীয় প্রত্যক্ষদর্শী জানান, পুলিশের পিকআপ ও একটি মাইক্রোবাস প্রথমে ওই পাজেরো গাড়িটি থামায়; এরপর মারধর করে গাড়ির চালককে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এরপর পুলিশের পোশাকে আসা একজন পাজেরোটি চালিয়ে ঢাকার পথে রওনা দেয়। তাদের অনুসরণ করে মাইক্রোবাস আর পিকআপও।

সেই পথ ধরেই অনুসন্ধান চালায় যমুনা টেলিভিশন। সিলেট শহর সংলগ্ন লাউয়াই এলাকার এলাহী সিএনজি পাম্পের সামনের সিসি টিভির ফুটেজেও প্রত্যক্ষদর্শীর বক্তব্যের সত্যতা মেলে। তাতে দেখা যায় রাত ৮টা ৫৭ মিনিটে পাজেরো গাড়িটি থামানো পাম্পের সামনে। পেছনে মাইক্রোবাস সবশেষে একটি পুলিশ পিকআপ। পাজেরোটি রেখেই মাইক্রোবাসে উঠে চলে যান চালক।

এরপর সিসি টিভি ক্যামেরায় রাত ৯টা ৩১ মিনিটে ঢাকা-সিলেট মহাসড়কের শেরপুর টোল প্লাজা পার হতে দেখা যায় গাড়ি দুটিকে। রাত সাড়ে ১২টায় দেখা মেলে ভৈরব টোল প্লাজায়।

এ সম্পর্কে এসএমপির দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হোসেন বলেন, অপহৃত যুবক বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিক দিলওয়ার হোসেন। ১০ বছর আগে বাংলাদেশে আসেন তিনি। তবে কারা কী কারণে তাকে অপহরণ করেছে সে সম্পর্কে এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ।

ঘটনার পর পাজেরো জিপটি উদ্ধার করেছে পুলিশ। থানায় মামলা হলেও এসব নিয়ে কথা বলতে রাজি হননি দিলওয়ারের স্ত্রী।

আরও খবর

Sponsered content